গেইম বিশেষ প্রতিবেদন সফটওয়্যার

আগস্টের শুরুতেই আসছে কল অফ ডিউটির ব্ল্যাক অপস ৪

চলতি বছর ৩ অগাস্টে আসতে যাচ্ছে সাড়া জাগানো ফার্স্ট পারসন শুটার ভিডিও গেইম কল অফ ডিউটি’র ব্ল্যাক অপস সিরিজের পরবর্তী সিকুয়েল ‘কল অফ ডিউটি: ব্ল্যাক অপস ৪’-এর বেটা সংস্করণ। গেইমটির নির্মাতা প্রতিষ্ঠান ট্রেয়ার্চ এবং প্রকাশক অ্যাক্টিভিশন এই তারিখ ঘোষণা করেছে। কিন্তু পরীক্ষামূলক হওয়ায় সবাই তখনই গেইমটি খেলার সুযোগ পাবেন না। বাছাইকৃত গেইমাররাই শুরুতে এটি খেলতে পারবেন।

প্লেস্টেশন ৪ ব্যবহারকারীরা ৬ অগাস্ট থেকে এই গেইমটি প্রি-অর্ডার করতে পারবেন। তবে প্রি-অর্ডারের জন্য এক্সবক্স ওয়ান আর পিসি গেইমারদের আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে, তারা ১০ অগাস্ট থেকে প্রি-অর্ডারের সুযোগ পাবেন। আর একটু ধৈর্য্য ধরলে ঠিক একদিন পরই পিসির জন্য একটি উন্মুক্ত বেটা সংস্করণ ছাড়া হবে বলে জানিয়েছে প্রযুক্তি সাইট এনগ্যাজেট। গেইমটি নিয়ে দ্বিতীয় পর্বের পরীক্ষার শুরু হবে ১৩ অগাস্ট থেকে।

গেইমটিতে ছয়টি ম্যাপ রাখা হচ্ছে, যার মধ্যে দুইটি একেবারেই নতুন। ডমিনেশন, হার্ডপয়েন্ট, সার্চ অ্যান্ড ডেস্ট্রয় এবং ভ্যানিলা টিম ডেথম্যাচসহ একাধিক মোড রাখা হচ্ছে এতে। সেইসঙ্গে গেইমটিতে আগের কোনো সিকুয়েলের চরিত্র ফিরে আসার সঙ্গে নতুন কোনো চরিত্র আসবে বলেও আশা করতে পারেন- ভাষ্য প্রতিবেদনের।