Main Menu

দারাজে ব্র্যান্ড নিউ স্মার্টফোন

দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ প্রথমবারের মত নিয়ে এলো রিয়েলমি-এর নতুন ফোন রিয়েলমি সি২ ( Realme C2)। দারাজ অ্যাপে আগামী ২০ মার্চ পর্যন্ত পাওয়া যাবে।

গত ১৪ মার্চ রাজধানীর সিক্স সিজনস হোটেলে ফোনটির গ্র্যান্ড লঞ্চের ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, নুরুল্লাহ বিন হুমায়ূন (ভারটিকাল হেড ইলেকট্রনিক্স), শাফিন ইনজাম বাবর (ক্যাটাগরি লিড অফ মোবাইল অ্যান্ড ট্যাবলেটস) ও নাবিল নেওয়াজ (প্রাইভেট ট্রাফিক ম্যানেজার)।

এদিকে, রিয়েলমে বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ব্র্যান্ডিং ডিরেক্টর নিওন জি, এবং রিয়েলমি ডিরেক্টর – টিম শাও। রিয়েলমি সি২ ফোনেরটির মার্কেট প্রাইজ ৮,৯৯৯ টাকা যা কেবলমাত্র ১৮ই মার্চ বিকাল ৩টায় দারাজ অ্যাপের ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে মাত্র ৭,৯৯৯ টাকায়।

রিয়েলমি সি২ এর ব্যাক কাভারের মনোমুগ্ধকর ডায়মন্ড-কাট ডিজাইন আর ফ্রন্টে রয়েছে ডিউড্রপ ডিসপ্লে। এছাড়াও স্মার্টফোনটিতে থাকছে Helio P22 চিপসেট ও Octa-core 2.0 GHz Cortex-A53 CPU; Android 9.0 (Pie) ও ColorOS 6 Lite অপারেটিং সিস্টেমের স্মার্টফোনটি নিঃসন্দেহে একটি Entry Level Value King প্রোডাক্ট। ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরায় থাকবে এলইডি ফ্ল্যাশলাইট, এইচডিয়ার ও প্যানারোমা ফিচার। এছাড়াও ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা তেও থাকছে এইচডিআর পিকচার কোয়ালিটির ফিচার। ৮৯৯৯ মূল্যের এই Entry Level Value King স্মার্টফোনটি দিচ্ছে নন-রিমুভ্যাবল লিথিয়াম পলিমার 4000 mAh ব্যাটারি যার সাহায্যে গেমিং ও হেভি ইউসেজের পরেও পাওয়া যাবে লং লাস্টিং ব্যাকআপ।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

− 3 = 2