Main Menu

নতুনত্ব আসছে আইটেলের ফোনে

আইটেল তাদের আসন্ন মডেলের ফোনগুলো বাংলাদেশের বাজারে ফোরজি সমর্থিত করে উন্মুক্তের জন্য প্রস্তুত। শুধু তা-ই নয়, ফোনগুলোতে সব ধরনের আধুনিক ফিচার যেমন- ওয়াটার ডিসপ্লে ও নচ প্রযুক্তি, শক্তিশালী ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এআই প্রযুক্তির ডুয়াল ক্যামেরা থাকবে।

ফোনের ডিসপ্লে বডি রেশিওর ৮৮%, যা ব্যবহারকারীদের আলাদা অভিজ্ঞতা দেবে। ফোনগুলোর ডিসপ্লে রেজ্যুলেশন হবে ১৫৬০ বাই ৭২০ পিক্সেল এবং ব্রাইটনেস ক্ষমতা ৫০০ এনআইটিএস, যা ব্যবহারকারীদের আউটডোরে আলাদা অভিজ্ঞতা দেবে।

গুরুত্বপূর্ণ বিষয় হলো- আসন্ন মডেলের ইনোভেটিভ ফোনটিতে থাকবে দীর্ঘস্থায়ী ব্যাটারি। ফলে সিমকার্ড চালু রাখাসহ ৮২০ ঘণ্টা স্ট্যান্ডবাই সাপোর্ট পাওয়া যাবে। ২৪ ঘণ্টা স্বাভাবিক ব্যবহার, ৪৫ ঘণ্টা গান শোনা, ৮ ঘণ্টা একটানা ভিডিও প্লে এবং ৭ ঘণ্টা একটানা গেম পরিচালনা করা যাবে।

পাতলা বডি, মাত্র ৮.৫ মিলিমিটার পুরু কিন্তু আগের চেয়ে অধিক শক্তিশালী। সদ্য ফেসবুকে ফাঁস হওয়া আইটেলের আসন্ন মডেলের ফোনটি হবে আকর্ষণীয় ডিজাইন ও আকর্ষণীয় রঙ্গের। রঙ্গগুলোর মধ্যে থাকতে পারে ড্রেডেশন ব্লু, গ্রেডেশন পারপেল।

এছাড়াও, রিয়ার ক্যামেরার ডিজাইন হতে পারে দৃষ্টিনন্দন। চলতি মাসের মাঝামাঝি সময়ে আইটেলের নতুন মডেলের ইনোভেটিভ ফোন বাজারে উন্মুক্ত হবে, এমন গুঞ্জন দেশের মোবাইল ইন্ড্রাট্রিতে শোনা যাচ্ছে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

− 2 = 1