Main Menu

লাখ টাকার পুরস্কার পেল দারাজের সেরা ডেলিভািরি ম্যানরা

অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের লজিস্টিক সিস্টেম ডেক্স (দারাজ এক্সপ্রেস)-এর ডেলিভারিম্যান বা রাইডারদের নিয়ে প্রথবারের অনুষ্ঠিত হয়েছে ‘সেরা রাইডার ২০২০’।

৩০০ জন অতিথি নিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি শুরু হয় মঙ্গলবার বিকাল সাড়ে চারটায়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক। আরও ছিলেন হেড অব ডেক্স- আশফাকুজ্জামান তন্ময়, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম; গ্লোবাল হেড অফ ডেক্স লিম ইং চুন; গ্লোবাল হেড অফ লজিস্টিকস আইভান লিমেক এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

অনুষ্ঠানের ১২০০ রাইডারেরর মধ্যে দুইজনকে ‘সেরা রাইডার’ ঘোষণা করা হয়। রাজধানী ঢাকা থেকে একজন রাইডার এবং রাজধানীর বাইরে থেকে একজন রাইডারকে পুরস্কৃত করা হয়। বিজয়ী হয়েছেন ঢাকার নতুন বাজার হাবের মো. হালিমুর রহমান। ঢাকার বাইরে বিজয়ী হয়েছেন খুলনা হাবের মো. ফারুক আহমেদ।

ঢাকা হাবের বিজয়ী মো. হালিমুর রহমান বলেন, ‘আজ আমি অনেক খুশি, কখনই ভাবিনি যে দারাজে কাজ করে এইভাবে পুরস্কৃত হব । দারাজ এমন একটি প্রতিষ্ঠান যা সবাইকে মূল্যায়ন করে।’

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘দারাজ খুব দ্রুত দেশের ই-কমার্স খাতে এগিয়ে চলছে। আর এই চলার পথে প্রত্যেক রাইডারের অংশগ্রহণ একান্ত গুরুত্বপূর্ণ। এখন থেকে প্রতি বছরই আমরা সেরা রাইডারদেরকে এভাবে সম্মানিত করব।’



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

59 + = 67